আজকের দিনটি ভাগ্য+চেষ্টা= ফল

আজকের দিনটি    ভাগ্য+চেষ্টা= ফল
আজকের দিনটি ভাগ্য+চেষ্টা= ফল

ভাগ্য+চেষ্টা= ফল

Meshগবেষণামূলক কাজে সাফল্য লাভ। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা। বন্ধুর দ্বারা প্রতারিত হবার সম্ভাবনা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। উপার্জন ভাগ্য ভালো।

প্রতিকার: দেব মন্দিরে কর্পূর ও ঘি দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।
 

Brisho

ব্যবসায় প্রসার ও উপার্জন বৃদ্ধির শুভ যোগ। গৃহ পরিবেশ অনুকূলে থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে সখ্যতা থাকবে। গৃহে নতুন অতিথির আগমন হতে পারে। দায়দায়িত্ব বৃদ্ধি পাবে।

প্রতিকার: তিন রং বিশিষ্ট কুকুরকে খাদ্যদ্রব্য দান করুন। গ্রহশান্তি বিধান হবে। 

 

Mithun

শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত। নিকটবর্তী স্থানে ভ্রমণযোগ আছে। নতুন গৃহ ক্রয়বিক্রয় যোগ আছে। ব্যবসায় যুক্ত হলে লাভবান হবার সম্ভাবনা।

প্রতিকার: দেবমন্দিরে খালি পায়ে গিয়ে পূজার্চনা করুন। সকল প্রকার দোষ খণ্ডন হবে। 

 

Korkot

বিদ্যায় সাফল্য বৃদ্ধি। পেশাগত বিভাগে সাফল্য আসবে। তথ্য প্রযুক্তিতে যুক্ত হবার সম্ভাবনা। ব্যবসায় এই মুহূর্তে খুব ভালো হবে না। কর্ম পরিবেশ অনুকূল থাকবে।

প্রতিকার: যেকোনও জলাশয়ে ছোলার ডাল কাঁচা অবস্থায় ভাসিয়ে দিন। অচিরেই শুভ ফল পাবেন। 

 

Singho

অযথা তর্কবির্তকের মধ্যে না যাওয়াই শ্রেয়। সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহার করতে হবে। স্থায়ী সম্পদ লাভের সম্ভাবনা। সন্তানের জন্য কোনও চিন্তা নেই।

প্রতিকার: আজকের দিনে কলা গাছের নীচে হলুদ বাতাসা দিয়ে ধূপ জ্বালিয়ে বন্দনা করুন। সৌভাগ্য ফিরে পাবেন।  

 

Konyaকর্মক্ষেত্রে কিছু ঝামেলা ঝঞ্ঝাট আসতে পারে। ব্যবসায় যুক্ত হতে চাইলে শুরু করা যেতে পারে। বিনিয়োগ হলে শুভ হবে। মাঝে মাঝে হঠকারি সিদ্ধান্তে ক্ষতি হবে।

প্রতিকার: একটি নিমগাছের টব বাড়ির দক্ষিণ দিকে রাখুন। গ্রহদোষ খণ্ডন হবে। 

Tulaআজ কর্মলাভ যোগ আছে। শরীরের প্রতি বিশেষ লক্ষ্য করা প্রয়োজন। কোনও সম্পদ ক্রয়ের সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে চাপবৃদ্ধি। ভ্রমণযোগ আছে।

প্রতিকার: আজ কারও নিন্দা করবেন না। মানসিক শান্তি পাবেন। 

Brishchikকর্মক্ষেত্রে কিঞ্চিৎ মনোমালিন্য যোগ আছে। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। ব্যবসায় অর্থ লগ্নি করতে পারেন। দূর ভ্রমণ না করাই ভালো। গৃহশান্তি বজায় থাকবে।

প্রতিকার: আজকে দই খেয়ে শুভ কার্যে বেরবেন। সফলতা নিশ্চিতই বলা যায়। 

Dhonu

ব্যবসায়ীদের কিছুটা দুশ্চিন্তা থেকে যাবে। কর্মস্থানে জটিলতা বৃদ্ধি। অর্থের প্রয়োজন বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের সাফল্যের যোগ আছে। শিল্পী ও সাহিত্যিকদের ভাগ্য ভালো।

প্রতিকার: আজ ধর্মীয় কার্যে সাধ্যমতো দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে। 

 

Mokor

হঠকারিতা বর্জন করা ভালো। বহুদিনের চিন্তা দূর হবে। ঋণ পরিশোধের সম্ভাবনা আছে। প্রিয়জনের শরীর ভালো যাবে না। প্রেম-প্রণয়ে অস্থিরতা বৃদ্ধি। সন্তানের উন্নতির জন্য ব্যয়ভাব বৃদ্ধি পাবে।

প্রতিকার: আজকের দিনে মদ্যপান বর্জন করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

 

Kumbho

আজ কোনও গুরুত্বপূর্ণ কাজে হাত দিতে পারেন। কোনও গুরুজনস্থানীয় ব্যক্তির শরীর ভালো নাও হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে পারবে না।

প্রতিকার: বাড়িতে বাগান থাকলে তার পরিচর্যা করুন। সুফল পাবেন।  

 

Meenকর্মক্ষেত্রে সহকর্মীরা ঈর্ষার কারণে সম্মানহানি হবে। ব্যবসায়ীদের আশানুরূপ লাভ না হলেও মন্দ হবে না। দীর্ঘদিনের কোনও মামলা-মীমাংসা হতে পারে। স্বামীর শরীরের প্রতি যত্নশীল হওয়া প্রয়োজন।

প্রতিকার: যেকোনও জলাশয়ে সবুজ রঙের দ্রব্য ভাসিয়ে দিন। উপকৃত হবেন।