আজকের দিনটি ভাগ্য+চেষ্টা= ফল

আজকের দিনটি    ভাগ্য+চেষ্টা= ফল
আজকের দিনটি ভাগ্য+চেষ্টা= ফল

ভাগ্য+চেষ্টা= ফল

Meshকর্মপ্রার্থীদের কোনও সুখবর আসতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা। গুপ্ত শত্রু থেকে সাবধান। নতুন কোনও প্রকল্পের জন্য চিন্তা হতে পারে। বিদ্যার্থীদের সময় নষ্ট না করা উচিত।

প্রতিকার: একটি তামার আংটি ধারণ করুন। গ্রহদোষের তীব্রতা হ্রাস পাবে।

Brishoকোনও ব্যক্তিকে অতিরিক্ত বিশ্বাস করে ফেলায় বেশকিছু অর্থদণ্ড দিতে হতে পারে। স্থির বুদ্ধির দ্বারা সময়ের মোকাবিলা করা প্রয়োজন। প্রেম-প্রণয়ে শুভ।

প্রতিকার: প্রবাহিত জলাশয়ে বাতাসা দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Mithunকর্মপ্রার্থীদের অলসতার জন্য সুযোগ হাতছাড়া হতে পারে। কর্মক্ষেত্রে মনোযোগী হবার প্রয়োজন আছে। সন্তানের জন্য চিন্তায় থাকতে হবে। গৃহশান্তি বজায় থাকবে।

প্রতিকার: একটি রূপার আংটি ধারণ করুন। গ্রহদোষ দমন হবে। 

Korkotনানা উপায়ে অর্থাগম পরিবারে বা কর্মস্থানে বিবাদ যোগ দেখা যায়। উচ্চশিক্ষায় শুভ। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। দুর্ঘটনা এড়িয়ে চলা প্রয়োজন। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে

প্রতিকার: রাত্রে শোওয়ার সময় একটি কাচের গ্লাসে জলপূর্ণ করে মাথার কাছে রেখে দিন। সৌভাগ্য বৃদ্ধি হবে। 

Singhoপ্রতিবেশীদের সঙ্গে কলহ এড়িয়ে চলা প্রয়োজন। কর্মস্থানে কিঞ্চিৎ বাধা দেখা যেতে পারে। কোনও সম্পদ বা সম্মান লাভে আনন্দিত হতে পারেন। বয়স্ক ব্যক্তিদের শরীরের প্রতি যত্ন নেওয়া প্রয়োজন।

প্রতিকার: গুড়ের তৈরি দ্রব্য জলাশয়ে ভাসিয়ে দিন। সুফল পাবেন। 

Konyaকর্মপ্রার্থীরা বেশ কিছু সুযোগের সংবাদে আনন্দিত হবেন। বিদ্যার্থীরা পরিশ্রমের সুফল নিশ্চয় পাবে। ভুল সিদ্ধান্ত থেকে সাবধান অনিদ্রার জন্য স্বাস্থ্যহানি হতে পারে।

প্রতিকার: আজ ধারে কোনও জিনিস ক্রয়-বিক্রয় করবেন না। গ্রহদোষ কেটে যাবে। 

Tulaপিতা-মাতার শরীর-স্বাস্থ্য নিয়ে খুব একটা দুর্ভাবনা নেই। মাঝে হঠকারি মানসিকতার জন্য ক্ষতির সম্ভাবনা আছে। সন্তানের জন্য তেমন কোনও ভাবনা নেই।

প্রতিকার: আজ সোনার গহনা ব্যবহার করবেন না। সুফল পাবেন। 

Brishchikশরীর-স্বাস্থ্য মাঝে মাঝে উদ্বেগ সৃষ্টি করবে। ভ্রমণ যোগ আছে। শেয়ার বা ফাটকায় বিনিয়োগ করা যেতে পারে। গৃহস্থান অনুকূল থাকবে।

প্রতিকার: সবুজ রঙের রুমাল ব্যবহার করুন। উপকার পাবেন। 

Dhonuবিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য আসবে। পেশাগত বিভাগে সাফল্য আসবে। সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহার আগামীদিনে উন্নতির কারক হবে।

প্রতিকার: যেকোনও প্রাণীকে খাদ্যদ্রব্য দান করুন। সুফল পাবেন। 

Mokorঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। একাধিক উপায়ে ধনাগমের যোগ আছে। শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নশীল হওয়া প্রয়োজন।

প্রতিকার: অনন্তমূল ধারণ করুন। সুফল পাবেন। 

Kumbhoনতুন গৃহ ক্রয়-বিক্রয়ের যোগ আছে। সন্তানের জন্য সাময়িক চিন্তা বাড়বে। পিতামাতার শরীর-স্বাস্থ্য বিষয়ে যত্ন নেওয়া আবশ্যক।

প্রতিকার: হলুদ রঙের তাগা হাতে বেঁধে নিন। অবিশ্বাস্য কাজ পাবেন। 

Meenকর্মপ্রার্থীদের কর্মলাভের ইঙ্গিত আছে। ব্যবসায় যুক্ত হলে লাভবান হবার সম্ভাবনা। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। গৃহ পরিবেশ অনুকূল থাকবে।

প্রতিকার: ত্রিধাতুর আংটি ডানহাতে ধারণ করুন। বহু সমস্যার সমাধান হবে।