আজকের দিনটি

আজকের দিনটি

ভাগ্য+চেষ্টা= ফল

Meshগবেষণামূলক কাজে সাফল্য লাভ। কর্মপ্রার্থীদের কর্মলাভের ইঙ্গিত। বন্ধুর দ্বারা প্রতারিত হবার সম্ভাবনা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। উপার্জন ভাগ্য ভালো।
প্রতিকার: দেব মন্দিরে কর্পূর ও ঘি দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।
 

Brishoব্যবসায় প্রসার ও উপার্জন বৃদ্ধির শুভ যোগ। গৃহ পরিবেশ অনুকূলে থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে সখ্যতা থাকবে। গৃহে নতুন অতিথির আগমন হতে পারে। দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে।
প্রতিকার: তিন রং বিশিষ্ট কুকুরকে খাদ্যদ্রব্য দান করুন। গ্রহশান্তি বিধান হবে।
 

Mithunশরীর-স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত। নিকটবর্তী স্থানে ভ্রমণযোগ আছে। নতুন গৃহ ক্রয়বিক্রয় যোগ আছে। ব্যবসায় যুক্ত হলে লাভবান হওয়ার সম্ভাবনা।
প্রতিকার: দেব মন্দিরে খালি পায়ে গিয়ে পূজার্চনা করুন। সকল প্রকার দোষ খণ্ডন হবে।
 

Korkotবিদ্যায় সাফল্য বৃদ্ধি। পেশাগত বিভাগে সাফল্য আসবে। তথ্য প্রযুক্তিতে যুক্ত হওয়ার সম্ভাবনা। ব্যবসায় এই মুহূর্তে খুব ভালো হবে না। কর্ম পরিবেশ অনুকূল থাকবে।
প্রতিকার: যেকোনও জলাশয়ে ছোলার ডাল কাঁচা অবস্থায় ভাসিয়ে দিন। অচিরেই শুভ ফল পাবেন।
 

Singhoঅযথা তর্ক-বির্তকের মধ্যে না যাওয়াই শ্রেয়। সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহার করতে হবে। স্থায়ী সম্পদলাভের সম্ভাবনা। সন্তানের জন্য কোনও আশঙ্কা নেই।
প্রতিকার: আজকের দিনে কলা গাছের নীচে হলুদ বাতাসা দিয়ে ধূপ জ্বালিয়ে বন্দনা করুন। সৌভাগ্য ফিরে পাবেন।

Konyaকর্মক্ষেত্রে কিছু ঝামেলা ঝঞ্ঝাট আসতে পারে। ব্যবসায় যুক্ত হতে চাইলে শুরু করা যেতে পারে। বিনিয়োগ শুভ হবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত ক্ষতিকর।
প্রতিকার: একটি নিমগাছের টব বাড়ির দক্ষিণ দিকে রাখুন। গ্রহদোষ খণ্ডন হবে।
 

Tulaউচ্চবিদ্যায় বাধাবিঘ্ন আসতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার ক্ষেত্রে বিশেষ যত্ন নেওয়া উচিত। প্রেম-প্রণয়ের জন্য মনঃকষ্ট হতে পারে। বিবাহের যোগ আছে।
প্রতিকার: মহাদেবের মন্দিরে ভক্তি সহকারে পূজা দিন। অত্যন্ত সুফল পাবেন।

Brishchikপুরাতন কোনও বন্ধুর দ্বারা উপকৃত হবার যোগ। কর্মক্ষেত্রে পদোন্নতি ও বদলির সম্ভাবনা আছে। কর্মসূত্রে ভ্রমণ হতে পারে। গৃহে পরিবেশগত সমস্যা ক্রমশ হ্রাস পাবে।
প্রতিকার: আজকের দিনে সর্ষের তেলের ফোঁটা ২১ বার মাটিতে ফেলুন। গ্রহদোষ খণ্ডন হবে।
 

Dhonuবেশি কাউকে বিশ্বাস করা ঠিক হবে না। ব্যবসায় স্থান শুভ এবং ব্যবসায় ধনাগম ভালোই হবে। বিনিয়োগ করলে সুফল আসবে। স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে মাঝে আদর্শগত পার্থক্য হবে।
প্রতিকার: আজকের দিনে কালো রং পরিহার করলে উপকৃত হবেন।
 

Mokorকর্মে উন্নতি এবং সম্মান ও যশ লাভ। আর্থিকভাব খুবই ভালো। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। বেশি চিন্তা ও পরিশ্রম হেতু অবসাদ আসবে। গৃহে শুভ কাজ হবে।
প্রতিকার: মাতৃস্থানীয় ব্যক্তির সেবা-শুশ্রূষা করুন, গ্রহবিরূপতা হ্রাস পাবে।
 

Kumbhoমাঝে মাঝে বুদ্ধি বিভ্রমের সম্ভাবনা আছে। ভ্রমণের যোগ বর্তমান। ব্যয়াধিক হেতু ঋণও হতে পারে। সন্তানের জন্য একটু ভাবনা হবে।
প্রতিকার: কুমারী মেয়েদের মিষ্টান্ন দান করুন। সকল কার্যে সফলতা লাভ করবেন।
 

Meenবিদ্যার্থীদের প্রত্যাশা মতো ফল নাও হতে পারে। কর্মভাগ্য শুভ থাকায় চিন্তা নেই। মাতার স্বাস্থ্যের প্রতি একটু লক্ষ রাখা দরকার। প্রেমজসূত্রে বিবাহের যোগ আছে।
প্রতিকার: আজকের দিনে নিমগাছের গোড়ায় জল ঢালুন। গ্রহশান্তি বিধান হবে।