আজকের দিনটি

আজকের দিনটি

ভাগ্য+চেষ্টা= ফল

Meshসঠিক বন্ধু নির্বাচন আবশ্যক। কর্মরতদের ক্ষেত্রে শুভ। বদলির কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। শেয়ার বা ফাটকাতে লাভ হবে। কাজে উদ্যমের অভাব হবে না।

প্রতিকার: গণেশ স্তব পাঠ করুন। সৌভাগ্য সুনিশ্চিত।  

Brishoবিদ্যার্থীদের পঠন-পাঠনে আগ্রহ থাকবে, ব্যবসায় শুভ। কর্মে অধিক মনোনিবেশ করতে হবে। গৃহশান্তি মাঝে মাঝে বিঘ্নিত হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সদ্ভাব বজায় থাকবে।

প্রতিকার: বাড়িতে নীল ফুল গাছ লাগান। সাফল্য পাবেন।  

Mithunপিতামাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকতে হবে। কর্মে নতুন যোগাযোগ হবে। উপার্জন বাড়বে। বিদ্যার্থীদের মানসিক হতাশা থাকবে। বিবাহের যোগ আছে।

প্রতিকার: নীলরঙের পোশাক ব্যবহার করুন। সুফল সুনিশ্চিত।  

Korkotঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সব বিষয়ে আপস ভাব বজায় রাখলে ভালো হবে। উপার্জন হ্রাস পাবে। ব্যয় বেশি হবে। বুদ্ধির দোষে ক্ষতি হতে পারে। বেশি বিনিয়োগ না করাই ভালো।

প্রতিকার: দুর্গামন্দিরে পূজা দিন। সকল বাধাবিঘ্ন কেটে যাবে।  

Singhoকিছু ভুল সিদ্ধান্ত থেকে বিপদ হবার সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রীর মধ্যে বিতর্ক সৃষ্টি হবে। অধিক চিন্তার জন্য ঘুমে ব্যাঘাত হবে। মাতার স্বাস্থ্যর প্রতি নজর রাখা দরকার।

প্রতিকার: আজকে নিরামিষ আহার করুন। সকল কার্যে সফলতা পাবেন।  

Konyaবিদ্যার্থীদের মানসিক উদ্বেগ, হতাশা ও অস্থিরতাহেতু পঠন-পাঠনে মন বসানো কঠিন হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে সম্মানহানির সম্ভাবনা আছে। ব্যবসা স্থান শুভ।

প্রতিকার: তৃষ্ণার্তকে জল দান করুন। গ্রহদোষ স্তিমিত হবে।  

Tulaকর্মক্ষেত্রে সাময়িক হতাশা থাকবে। কোনওরকম বাকবিতণ্ডায় জড়ানো ঠিক হবে না। শেয়ার বা ফাটকাতে বেশি লাভ নেই। হঠাৎ শরীরে আঘাত লাগতে পারে।

প্রতিকার: একটি মাটির ঘট জলাশয়ে ভাসিয়ে দিন। শত্রুনাশ হবে।  

Brishchikমাঝে মাঝে জেদ ও রাগ বাড়বে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ হতে পারে। বকেয়া পাওনা পাওয়ার সম্ভাবনা। সন্তানকে নিয়ে চিন্তাভাবনা থাকবে।

প্রতিকার: আজ লাল রঙের ব্যবহার গ্রহশান্তি বিধান করবে।  

Dhonuশরীর-স্বাস্থ্য ভালোই থাকবে। উপার্জন বাড়বে। তবে আশানুরূপ নয়। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ বর্তমান। স্থায়ী সম্পদ বৃদ্ধি পাবার সম্ভাবনা। স্বামী-স্ত্রীর মধ্যে তেমন কোনও মতান্তর হবে না।

প্রতিকার: সাদা রঙের পোশাক ব্যবহার করুন। সর্বকার্যে সফল হবেন।  

Mokorকর্মপ্রার্থীদের ধৈর্য ধারণ করতে হবে। কোনও বিশেষ সুযোগ হঠাৎ আসবে। কর্মস্থানে কিছু সমস্যা সৃষ্টি হতে পারে। বুদ্ধি ও বিচক্ষণতার দ্বারা তা দূর করার চেষ্টা করা উচিত।

প্রতিকার: সবুজ রঙের রুমাল সঙ্গে রাখুন। সৌভাগ্য নিশ্চিত।  

Kumbhoকোনও বেফাঁস মন্তব্য না করাই শ্রেয়। কোনও কারণে স্থানান্তরে যেতে হতে পারে। গৃহে মাঝে মাঝে সমস্যার সৃষ্টি হবে। কর্মযোগ গড়ে উঠবে। বাহনযোগ আছে।

প্রতিকার: একটি সাদা প্রবাল ধারণ করুন। গ্রহদোষ খণ্ডন হবে।  

Meenশরীর-স্বাস্থ্য মাঝে মাঝে বিব্রত করবে। বাতজ বেদনা বৃদ্ধি পাবে। বকেয়া অর্থ আদায় হবে। নানা দিক থেকে অর্থাগম হবে। মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে।

প্রতিকার: তামার আংটি ধারণ করুন। অত্যন্ত সুফল পাবেন।