আজকের দিনটি

আজকের দিনটি

ভাগ্য+চেষ্টা= ফল

Meshউচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজবেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির দ্বারা সম্মান হানির সম্ভাবনা।
প্রতিকার: আজ কাউকে বিমুখ করবেন না। সাধ্যমতো দানধ্যান করুন। গ্রহশান্তি বজায় থাকবে।

Brishoহজমের সমস্যায় ভুগতে পারেন। শিক্ষায় প্রত্যাশিত সাফল্য না মেলায় মনঃকষ্ট বৃদ্ধি। দাম্পত্য- জীবনে তিক্ততা আসবে। ব্যবসায়ীদের পক্ষে শুভ দিন।
প্রতিকার: পশুকে দুধ খাওয়ান। অত্যন্ত সুফল পাবেন।

Mithunঅনেকদিনের আটকে থাকা যেকোনও কাজে আজ সাফল্য আসতে পারে। বিদ্যায় বাধা, অর্থভাগ্য শুভ। মামলা-মোকদ্দমায় হয়রানি বৃদ্ধি।
প্রতিকার: আজকের দিনে নীলরঙের বস্ত্র পরিধান করুন। গ্রহশান্তি বিধান হবে।

Korkotকোনও নিকট বন্ধুর দ্বারা বিশ্বাসঘাতকতা। প্রেমে ব্যথা পাবেন। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে দূর ভ্রমণের যোগ। বৃত্তিশিক্ষায় সাফল্য।
প্রতিকার: ভিক্ষুককে সাধ্যমতো দান করুন। আপনি নিজেই উপকৃত হবেন।

Singhoপুরনো কোনও শারীরিক অসুস্থতা থেকে মুক্তি। হঠাৎ চোট আঘাত থেকে সাবধান। গবেষণামূলক শিক্ষায় সাফল্য। মামলা-মোকদ্দমায় পরিস্থিতি নিজের অনুকূলে থাকবে।
প্রতিকার: আজ কারও কাছ থেকে কোনও ঋণ করবেন না। গ্রহদোষ খণ্ডন হবে।

Konyaবিদ্যার্থীদের জন্য সময় মন্দ নয়। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি। আত্মীয় বন্ধুর সমাগমে আনন্দ বৃদ্ধি। মাতা/পিতার শারীরিক উন্নতি। শত্রু বশ মানতে বাধ্য হবে।
প্রতিকার: ধর্মস্থানে নারকেল দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Tulaগৃহশান্তি বজায় থাকলেও মাঝে মাঝে কিছু ছোটখাট সমস্যা দেখা যাবে। বাতজ বেদনায় কষ্ট পাবেন। উপার্জন বৃদ্ধি পাবে। লগ্নিতে সাফল্য আসবে।
প্রতিকার: আজ কোনওভাবেই নেশা করবেন না। গ্রহশান্তি বজায় থাকবে।

Brishchikস্বামী-স্ত্রীর মধ্যে সখ্যতা বজায় থাকবে। উদর বা অন্ত্রের সমস্যায় ভুগতে পারেন। কর্মস্থানে সুনাম বাড়বে। আত্মীয় স্বজন আগমন ঘটবে। প্রেম-প্রণয়ে শুভ।
প্রতিকার: নারায়ণ পূজা করুন। শুভ ফল পাবেন।

Dhonuব্যবসাস্থান মধ্যম। কর্মরতদের ক্ষেত্রে কর্মের পরিবেশকে নিজের মতো করে নিতে হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতান্তরে না যাওয়াই ভালো। শেয়ার-ফাটকায় বিনিয়োগ শুভ হবে।
প্রতিকার: মহিলারা কপালে চন্দনের টিপ পরুন। গ্রহ-শান্তি বিধান হবে।

Mokorবিদ্যার্থীদের মনোযোগ বৃদ্ধি ও একাগ্রতার প্রয়োজন। গৃহের সংস্কার পরিবর্তন ও পরিবর্ধন যোগ বর্তমান। নতুন করে প্রেমে পড়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবেশ কিছুটা পরিবর্তন হবে।
প্রতিকার: কাজে বেরনোর পূর্বে কপালে কেশরের টিকা লাগিয়ে বেরন। সর্বকার্যে সফলতা পাবেন।

Kumbhoকর্মরতদের মনোমতো স্থানে বদলির সম্ভাবনা। ঝঞ্ঝাট ঝামেলা থেকে শীঘ্রই মুক্তি ঘটবে। নতুন বন্ধুলাভের সম্ভাবনা প্রবল। নানা উপায়ে অর্থাগম হবে।
প্রতিকার: অনাথ বালক-বালিকাদের সাধ্যমতো দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Meenকর্মপ্রার্থীদের বেসরকারি বা সরকারি উভয়ক্ষেত্রে যোগাযোগের সম্ভাবনা প্রবল। অংশীদারী ব্যবসায় যুক্ত হলেও শুভ। কোনও রাগের উপশম ঘটবে। ভ্রমণ হতে পারে।
প্রতিকার: বট গাছের গোড়ায় জল ঢালুন। গ্রহশান্তি বিধান হবে।