আজকের দিনটি

আজকের দিনটি

ভাগ্য+চেষ্টা= ফল

Mesh ব্যবসায় শুভ থাকলেও খুব ভালো নয়। বহুজনের সঙ্গে আলাপ ও মিত্রতা হবে। মাঝে মাঝে মানসিক অস্থিরতা ও উদ্বেগ বৃদ্ধি পাবে। স্বামী-স্ত্রীর মধ্যে ঐক্য বজায় থাকবে।

প্রতিকার: দুর্গাস্তব পাঠ করুন। সকল বাধাবিঘ্ন নাশ হবে।

Brisho স্থায়ী সম্পদ লাভের যোগ। পিতামাতার শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নের প্রয়োজন। ভ্রমণযোগ আছে। উপার্জন বৃদ্ধি পাবে।

প্রতিকার: ধর্মীয়কার্যে সাধ্যমতো সহায়তা করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Mithunপড়াশুনায় মনোযোগ বৃদ্ধির প্রয়োজন। কারও সঙ্গে মতান্তর হতে পারে। বাড়তি অর্থ হাতে আসবে। কর্মক্ষেত্রে অস্থায়ীদের স্থায়ী হবার সম্ভাবনা। ব্যবসা স্থান শুভ।

প্রতিকার: আজকে নীল রঙের কালি দিয়ে লিখবেন। সুফল পাবেন।

Korkotঅধিক পরিশ্রমের জন্য শারীরিক কষ্টের সম্ভাবনা। বিনিয়োগ করলে লাভজনক হবে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। গৃহসংস্কার, পরিবর্তন যোগ আছে।

প্রতিকার: আজকের দিনে হলুদ রঙের রুমাল সবসময় সঙ্গে রাখুন। উপকৃত হবেন।

Singhoহঠাৎ চোট-আঘাত লাগার সম্ভাবনা আছে। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। প্রয়োজনীয় অর্থ হাতে আসবে। পিতার শরীর নিয়ে দুশ্চিন্তা থাকবে। সন্তানকে নিয়ে চিন্তার কিছু নেই।

প্রতিকার: জনসাধারণকে সাধ্যমতো জল দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Konyaপড়াশুনায় মনোযোগের ঘাটতি থাকবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। বন্ধু থেকে উপকৃত হবার সম্ভাবনা। আপনার নমনীয় ও বিচক্ষণ হওয়া উচিত।

প্রতিকার: আজকের দিনে সাদা রঙের পোশাক ব্যবহার করুন। সুফল পাবেন।

Tulaকোনও তুচ্ছ কারণে মানসিক অশান্তি ভোগ হতে পারে। ব্যবসায় ভালো উপার্জন হবে। সঞ্চয় বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে সখ্যতা বজায় থাকবে। সন্তান স্থান একটু সমস্যা যুক্ত।

প্রতিকার: আজ ধর্মীয় কার্যে সাধ্যমতো দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Brishchikশরীর-স্বাস্থ্য ভালো থাকবে। তবে অকারণে বেশি চাপ না নেওয়া ভালো। আর্থিক স্থিতিশীলতা থাকবে। উচ্চতর বিদ্যা এবং গবেষণামূলক কাজে সাফল্য আসবে।

প্রতিকার: দুধ ও দুগ্ধজাত খাদ্যদ্রব্য দান করুন। সৌভাগ্য আপনার দরজায় কড়া নাড়বে।

Dhonuকর্মপ্রার্থীদের সুযোগ যেমন আসবে। তেমনি ভালো সুযোগ হাতছাড়াও হতে পারে। প্রেমপ্রীতিতে আগ্রহ বাড়বে। ব্যবসায় নতুন কোনও যোগাযোগ উৎসাহিত করবে।

প্রতিকার: আজ সূর্যস্তব পাঠ করুন। সমস্ত সংকট কেটে যাবে।

Mokor স্বামী ও স্ত্রীর মধ্যে মতানৈক্য ঘটতে পারে। সন্তানের জন্য গর্বিত হবার সম্ভাবনা। হজমের গণ্ডোগোল হতে পারে। নানা উপায়ে অর্থাগমের সম্ভাবনা।

প্রতিকার: আজকের দিনে মাতৃস্থানীয় ব্যক্তিকে সেবাযত্ন করুন। সুফল পাবেন।

Kumbho বিদ্যায় মানসিক চঞ্চলতা বাড়বে। শেয়ার বা ফাটকায় মধ্যম অবস্থা বজায় থাকবে। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। চলাফেরায় সাবধানতার প্রয়োজন আছে।

প্রতিকার: সাধ্যমতো ও সুযোগমতো দেব মন্দিরে পূজা দিন। গ্রহদোষ খণ্ডন হবে।

Meenবিদ্যায় শারীরিক দুর্বলতা মনোনিবেশে বাধা সৃষ্টি করবে। কর্মরতদের ক্ষেত্রে ছোটখাট সমস্যা দেখা দিলেও সার্বিকভাবে ভালোই বলা যায়। বেহিসেবি কিছু খরচ হবে।

প্রতিকার: গ্রহবিরূপতা হ্রাস করতে একটি কাপড়ের পুঁটুলিতে চাল, মিছরি বেঁধে যেকোনও জলাশয়ে ভাসিয়ে দিন।