আজকের দিনটি

আজকের দিনটি

ভাগ্য+চেষ্টা= ফল

Meshবিদ্যায় সাফল্য ও হতাশা দুই-ই বর্তমান। নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। মামলা মোকদ্দমার কোনও পরিবেশ তৈরি হবে। কোনও পুরানো রোগ থেকে সাবধানতা অবলম্বন করবেন।
প্রতিকার: ঘি দান করুন। সমস্ত কার্যে সফলতা পাবেন।
 

Brishoধর্মাচরণে মতি আসবে। গৃহ পরিবেশ অনুকূল থাকবে। যারা বয়স্ক তাদের হাঁটু, কোমর নিয়ে সামান্য সমস্যা দেখা দেবে। ব্যবসা সম্প্রসারণ করতে পারেন।
প্রতিকার: আজকের দিনে আমিষ খাদ্যদ্রব্য বর্জন করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Mithunকর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। উপার্জন বৃদ্ধি। মানসিক প্রফুল্লতা আসবে। শেয়ার বা ফাটকায় কম-বেশি সাফল্য হবে। সন্তানদের নিয়ে কিছুটা উদ্বেগ ও চিন্তা হবে।
প্রতিকার: কালো কুকুরকে খাদ্যদ্রব্য দান করলে সুফল পাবেন।
 

Korkotপ্রাপ্তি যেমন হবে ব্যয়ও তেমন হবে। পারিবারিক অস্থিরতা বাড়বে। অবিবাহিতদের ক্ষেত্রে বিবাহের কিছু যোগ আসবে। কর্মে উপার্জনের সঙ্গে সাফল্যও আসবে।
প্রতিকার: গরিবকে যথাসাধ্য দান করুন। গ্রহদোষ হ্রাস পাবে।

Singhoআবেগের বশে কিছু না করাই ভালো। কর্মে পরিবর্তনের যোগ। মিষ্ট কথায় কাজ হাসিল করুন। ক্রোধ পরিত্যাগ করুন। কোনও শুভকাজে অর্থব্যয়।
প্রতিকার: তামার বাসনপত্র ব্যবহার করুন। সুফল অনিবার্য।

Konyaবাক সংযত ও মানসিক স্থিরতা দরকার। মাতৃস্থানীয় কারও শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রেম-প্রণয়ে শুভ।
প্রতিকার: আজকে কালো বা নীল পোশাক পরবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Tulaবিদ্যার্থীদের ফলাফল সন্তোষজনক হবে। গবেষণাতে যুক্ত থাকলে সাফল্য পাবেন। বিদেশে যাবার যোগ আছে। কর্মরতদের উপার্জন বৃদ্ধি পাবে। আইনি বিষয় নিয়ে কিছু ক্ষেত্রে গোলযোগ ঘটতে পারে।
প্রতিকার: ভিক্ষুককে চাল দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে। 

Brishchikশরীর-স্বাস্থ্যের দিকে নজর দেবেন। অকারণে বেশি খাদ্য গ্রহণ করা ঠিক হবে না। কায়িক পরিশ্রম করা ভালো হবে। ঈশ্বর প্রীতি বৃদ্ধি পাবে।
প্রতিকার: যে কোনও পবিত্র ধর্মগ্রন্থ অধ্যয়ন করুন। সুফল পাবেন।
 

Dhonuগৃহ বা সম্পদ সৃষ্টির যোগ আছে। ভ্রমণ নিকট বা দূরে হবে। হজমের সমস্যা হতে পারে। প্রেম-প্রণয়ে সামান্য কারণে মনোমালিন্য। দাম্পত্য জীবনে কম-বেশি সুখ হবে।
প্রতিকার: আজ কোনও অবস্থায় মিথ্যা বা ছলচাতুরীর আশ্রয় নেবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Mokorগৃহের শান্তি সামান্য কারণে ব্যাঘাত হবে। আপনার কোনও গোপন প্রেম থাকলে সাবধান। যাদের পৈতৃক ব্যবসা আছে তারা তাতে যোগ দিতে পারেন। নিজেকে সংযত রেখে বুদ্ধি প্রয়োগ করুন।
প্রতিকার: একটি গঙ্গাজলের পাত্রে একটি রূপার চতুষ্কোণ টুকরে রেখে সেটি ঘরের নিরাপদ স্থানে স্থাপন করুন। 

Kumbhoঠান্ডা লেগে সর্দি-কাশি বা জ্বর হতে পারে। আত্মীয়স্বজন বা কুটুম্ব থেকে তেমন কোনও সহযোগিতা পাবেন না। অনার্জিত অর্থ পাবেন। শত্রুরা পরাজিত হবে।
প্রতিকার: গুরুজনের মর্যাদা আজ বজায় রাখবেন। এতে আপনি নিজেই উপকৃত হবেন। 

Meenগবেষণা বা শিক্ষার জন্য ভ্রমণ এবং দূরবর্তী স্থানে যেতে পারেন। শেয়ার বা ফাটকায় বিনিয়োগ করলে ভালো ফল পাবেন। কর্মপ্রার্থীদের নতুন কর্মের যোগাযোগ হতে পারে। সন্তানকে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই।
প্রতিকার: রুটির টুকরো জ্বলন্ত আগুনে দগ্ধ করুন। সব সংকট থেকে পরিত্রাণ পাবেন।