আজকের দিনটি

আজকের দিনটি

ভাগ্য+চেষ্টা= ফল

Meshকর্মক্ষেত্রে সহকর্মীর ঈর্ষার কারণে সম্মানহানি হবে। ব্যবসায়ীদের আশানুরূপ লাভ না হলেও মন্দ হবে না। দীর্ঘদিনের কোনও মামলা-মীমাংসা হতে পারে। স্বামীর শরীরের প্রতি যত্নশীল হওয়া প্রয়োজন।
প্রতিকার: আজকের দিনে পরনিন্দা-পরচর্চা করবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Brishoআজ কোনও গুরুত্বপূর্ণ কাজে হাত দিতে পারেন। কোনও গুরুজনস্থানীয় ব্যক্তির শরীর ভালো নাও যেতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে পারবে না।
প্রতিকার: রান্নাঘরে আগুন নেভানোর জন্য দুধ ব্যবহার করুন। 

Mithunহঠকারিতা বর্জন করা ভালো। বহুদিনের চিন্তা দূর হবে। ঋণ পরিশোধের সম্ভাবনা আছে। প্রিয়জনের শরীর ভালো যাবে না। প্রেম-প্রণয়ে অস্থিরতা বৃদ্ধি। সন্তানের উন্নতির জন্য ব্যয় বৃদ্ধি।
প্রতিকার: বাঁদরকে গম ও গুড় খেতে দিন। গ্রহদোষ খণ্ডন হবে। 

Korkotব্যবসায়ীদের কিছুটা দুশ্চিন্তা থেকে যাবে। কর্মস্থানে জটিলতা বৃদ্ধি। অর্থের প্রয়োজন বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের সাফল্যের যোগ আছে। শিল্পী ও সাহিত্যিকদের ভাগ্য ভালো।
প্রতিকার: আজকে কোনও কথার খেলাপ করবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Singhoকর্মক্ষেত্রে কিঞ্চিৎ মনোমালিন্য যোগ আছে। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। ব্যবসায় অর্থ লগ্নি করতে পারেন। দূরভ্রমণ না করাই ভালো। গৃহশান্তি বজায় থাকবে।
প্রতিকার: কোনও কাজে বেরনোর পূর্বে মিষ্টান্ন খেয়ে বেরবেন। সর্বকার্যে সফলতা পাবেন। 

Konyaআজ কর্মলাভ যোগ আছে। শরীরের প্রতি বিশেষ লক্ষ রাখা প্রয়োজন। কোনও সম্পদ ক্রয়ের সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি। ভ্রমণযোগ আছে।
প্রতিকার: মাথায় শিং ওঠেনি এমন গোরুকে আহার করুন। গ্রহদোষ খণ্ডন হবে। 

Tulaপ্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত। দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করুন। অর্থ সমস্যা কিছুটা মিটবে।
প্রতিকার: একটি কাচের টুকরো নির্জন স্থানে পুঁতে দিন। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Brishchikব্যবসায়ীদের আয়ভাব বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষায় নানা বাধার মধ্যে পড়তে হবে। সন্তানের জন্য কিছুটা চিন্তা থেকে যাবে।
প্রতিকার: মাকে প্রণাম করে দিন শুরু করুন। সর্বকার্যে সফলতা পাবেন। 

Dhonuআর্থিক সমস্যার সমাধান হবে। বিদ্যার্থীরা সঠিক পরিশ্রমের সঠিকমূল্য নিশ্চয় পাবে। প্রেম-প্রণয়ে সময়টা বিশেষ ভালো নয়। পিতা/মাতার শরীর-স্বাস্থ্য নিয়ে চিন্তার কিছু নেই।
প্রতিকার: রূপার একটি চতুষ্কোণ টুকরো নিজের সঙ্গে রাখুন। উপকৃত হবেন। 

Mokorপ্রেম-প্রণয়ে সময়টা বেশ ভালো নানা উপায়ে অর্থাগমের সুযোগ। দাম্পত্য কলহ মিটবে। সন্তানকে নিয়ে চিন্তার কিছু নেই। বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্যের কারণে কিছু চিন্তা থাকবে।
প্রতিকার: আজ অনাথ ও দরিদ্রকে সেবার জন্য দান করুন। 

Kumbhoনিজের প্রতিভার দ্বারা বিশেষ প্রতিষ্ঠা লাভ করতে পারবেন। কর্মপ্রার্থীদের জীবনে উন্নতির পথ খুলে যাবে। গৃহে শান্তি বজায় থাকবে। অলসতা দূর করতে হবে।
প্রতিকার: অন্ধকে আহার করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে। 

Meenকর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা। ব্যবসায়ীদের উন্নতির আশা রয়েছে। বিদ্যার্থীদের সাফল্যযোগ আছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য দেখা দেবে। চক্ষুরোগ ও পেটের রোগ ভোগাতে পারে।
প্রতিকার: আজকের দিনটা সম্ভব হলে নিরামিষ খাবেন। অত্যন্ত শুভ ফল পেতে পারেন।