আজকের দিনটি

আজকের দিনটি

ভাগ্য+চেষ্টা= ফল

Meshশরীর নিয়ে চিন্তায় থাকতে হবে। মাথা ও কোমরে সমস্যা হতে পারে। উপার্জন ভাগ্য শুভ নয়। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হলেও কর্মক্ষেত্রে সুনাম বজায় থাকবে।
প্রতিকার: আজ দেব মন্দিরে পুজো দিন। সংকল্প করুন। সকল বাধাবিঘ্ন কেটে যাবে।
 

Brishoবাতজ বেদনা, অন্ত্রের সমস্যা থাকলে সাবধানে থাকা দরকার। মাতার শরীর স্বাস্থ্য ভালো থাকবে। কর্মরতদের ক্ষেত্রে পরিবেশগত কিছু বাধাবিঘ্ন আসতে পারে। আর্থিক ক্ষেত্রে কিছুটা ওঠানামা হবে।
প্রতিকার: কুমারী মেয়েদের ফল মিষ্টি বিতরণ করুন। গ্রহদোষ খণ্ডন হবেই। 

Mithunবিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য আসবে। শিল্পী কলাকুশলীদের ক্ষেত্রে শুভ। আর্থিক স্থিতিশীলতা থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে ঐক্য থাকবে। কর্মে উন্নতির যোগ।
প্রতিকার: নিকটস্থ জলাশয়ে আখের গুড় ভাসিয়ে দিন। গ্রহদোষ হ্রাস পাবে।

Korkotকর্মে পরিবর্তনের যোগ। শেয়ার ও ফাটকায় মধ্যম ফল। ব্যবসায় উন্নতি। অর্থের অভাব হবে না। গৃহে শুভ কাজ হবার সম্ভাবনা। নতুন কোনও দায়িত্ব গ্রহণ।
প্রতিকার: হলুদ রঙের তাগা হাতে বেঁধে নিন। অবিশ্বাস্য কাজ পাবেন।  

Singhoকর্মরতদের ক্ষেত্রে শুভাশুভ মিশ্রিত। গৃহশান্তি বিঘ্নিত হতে পারে। মানসিক অস্থিরতা থাকবে। পাওনা অর্থ পেতে দেরি হবে। হঠাৎ আঘাত লাগার সম্ভাবনা।
প্রতিকার: অনন্তমূল ধারণ করুন। সুফল পাবেন।

Konyaবিদ্যায় মানসিক অস্থিরতা থাকবে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কোনও মন্তব্য করার আগে ভাবা দরকার। শিল্পী ও কলাকুশলীদের যশ ও সম্মান বাড়বে।
প্রতিকার: রাতে মুগডাল ভিজিয়ে পরের দিন ভোরবেলায় পাখি ও পশুকে খাওয়ান। গ্রহদোষ খণ্ডন হবে।  

Tulaসন্তানের জন্য মাঝে মধ্যে ভাবনা হবে। বিদ্যার্থীদের বিদ্যায় ক্ষেত্র বিশেষে ফলাফলে তারতম্য হতে পারে। ব্যবসা স্থান শুভ। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ হতে পারে।
প্রতিকার: সবুজ রঙের পেন, রুমাল, পোশাক ব্যবহার করলে উপকৃত হবেন।
 

Brishchikপ্রেম-ভালোবাসায় মানসিক অস্থিরতা থাকবে। হঠাৎ কোনও বন্ধুর সঙ্গে বিরোধের সম্ভাবনা আছে। ব্যবসায় বেশি বিনিয়োগ করা ঠিক হবে না। আয়ের থেকে ব্যয় বেশি হবে।
প্রতিকার: আজকে সূর্যস্তব করুন। সকল বাধাবিঘ্ন কেটে যাবে।
 

Dhonuপিতামাতার শরীরের প্রতি যত্নের প্রয়োজন। সন্তানের শিক্ষা ও কর্ম বিষয়ে চিন্তা থাকবে। স্থায়ী সম্পদ লাভের সম্ভাবনা। নতুন কোনও পথে উপার্জন হবে।
প্রতিকার: শুভকার্যে বেরনোর পূর্বে চন্দনের টিপ কপালে লাগিয়ে বেরবেন।

Mokorপ্রেম-প্রণয়ে কিছু নতুনত্ব থাকবে। বিদ্যায় মানসিক অস্থিরতা থাকবে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব ও পরিশ্রম দুইই বাড়বে।
প্রতিকার: আজ সবুজ রঙের রুমাল সব সময় পকেটে রাখুন। শুভ সংবাদ পাবেন।
 

Kumbhoকোনও সিদ্ধান্ত গ্রহণের আগে ভালো করে চিন্তাভাবনা করা দরকার। গৃহে কোনও বয়স্ক ব্যক্তির ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে। নানাসূত্র থেকে অর্থাগম হবে।
প্রতিকার: অন্ধ ব্যক্তিকে সাদা রঙের পোশাক দান করুন। অত্যন্ত ভালো ফল পাবেন।
 

Meenসন্তানের শিক্ষা ও কর্ম বিষয়ে শুভ। ব্যবসায় সমস্যা দেখা দিলেও ভয়ের কারণ হবে না। পেশাগত কারণে দূরে যাবার পরিকল্পনা সার্থক হবে। প্রেম-প্রণয়ে মান-অভিমান থাকবে।
প্রতিকার: দুর্গামন্দিরে পূজা দিন। গ্রহদোষ খণ্ডন হবে।