আজকের দিনটি

আজকের দিনটি

ভাগ্য+চেষ্টা= ফল

Meshসম্পত্তি রক্ষায় আইনি ব্যবস্থা নেওয়ার প্রয়োজনীয়তা। আত্মসমীক্ষা করার প্রয়োজন। দাম্পত্যে মধুরতা বৃদ্ধি। প্রতিদ্বন্দ্বীকে হঠিয়ে প্রেম পরিণয়ে অগ্রগতি।
প্রতিকার: একটি তামার আংটি ধারণ করুন। গ্রহদোষের তীব্রতা হ্রাস পাবে।

Brishoসম্মান রক্ষায় বাড়তি সতর্কতা প্রয়োজন। শত্রুর সঙ্গে সম্মানজনক সমঝোতা। বাড়ি ঘর-বাহন কেনার যোগ। কর্মে সংস্থাগত পরিবর্তনের চেষ্টা সফল হতে পারে।
প্রতিকার: প্রবাহিত জলাশয়ে বাতাসা দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।
 

Mithunঅতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি। প্রেম-প্রণয়ে তৃতীয় ব্যক্তির প্রবেশের ইঙ্গিত। আগুন বা বিদ্যুৎ থেকে বিপদের আশঙ্কা।
প্রতিকার: একটি রুপোর আংটি ধারণ করুন। গ্রহদোষ দমন হবে।

Korkotসম্পত্তি সংস্কারে বাধা বিপত্তি। সাংসারিক সমস্যার সমাধানসূত্র পাওয়ার ইঙ্গিত। ব্যবসায় ঋণ বৃদ্ধি। প্রেম-প্রণয়ে জটিলতা ব্যক্তিগত জীবন দিশেহারা করে দিতে পারে।
প্রতিকার: রাতে শোওয়ার সময় একটি কাচের গ্লাসে জলপূর্ণ করে মাথার কাছে রেখে দিন। সৌভাগ্য বৃদ্ধি হবে।
 

Singhoশত্রুর ঈর্ষায় কর্মস্থানে অহেতুক হয়রানি। সৃষ্টিশীল কর্মে বহু প্রতীক্ষিত স্বীকৃতি। গুরুজনের স্বাস্থ্যোন্নতিতে উদ্বেগের অবসান। সতর্কতার অভাবে ন্যায্য পাওয়া থেকে বঞ্চনা।
প্রতিকার: গুড়ের তৈরি দ্রব্য জলাশয়ে ভাসিয়ে দিন। সুফল পাবেন।
 

Konyaধর্মশাস্ত্র ও দর্শনচর্চায় মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। হঠকারী সিদ্ধান্ত বা কূট মন্তব্যের মাশুল দিতে হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি। শরীর-স্বাস্থ্যের আকস্মিক অবনতি।
প্রতিকার: আজ ধারে কোনও জিনিস ক্রয়বিক্রয় করবেন না। গ্রহদোষ কেটে যাবে।

Tulaসম্পত্তি বিষয়ক মামলায় সন্তোষজনক নিষ্পত্তি। কোনও পুরানো রোগ নিরাময় হওয়ার সূচনা। কর্মে দ্রুত অগ্রগতির সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি। প্রিয়জনের শরীর-স্বাস্থ্য বিষয়ে চিন্তা বৃদ্ধি।
প্রতিকার: সম্ভব হলে বাস্তু যন্ত্রম ঘরে রাখুন। উপকার পাবেন।
 

Brishchikকর্মক্ষেত্রে অতিরিক্ত প্রত্যাশা পূরণ না হওয়ায় হতাশা বৃদ্ধি। ঘনিষ্ঠ বন্ধুর ব্যবহারে মনঃকষ্ট। শরীর-স্বাস্থ্যের প্রতি অতিরিক্ত অবহেলার মাশুল দিতে হতে পারে।
প্রতিকার: শিবের পুজো করুন। গ্রহশান্তি বিধান হবে।
 

Dhonuসংক্রমণজনিত কারণে শারীরিক ক্ষয়ক্ষতি। ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য। শেয়ার-ফাটকা লটারিতে অর্থাগমের শুভযোগ। আধ্যাত্মিক চিন্তা ও দর্শন চিন্তায় মানসিক প্রশান্তি।
প্রতিকার: ভূগর্ভস্থ জলে স্নান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।
 

Mokorব্যবসায় বাড়তি বিনিয়োগ প্রত্যাশিত সাফল্য নাও দিতে পারে। মাতৃকুল বা শ্বশুরকুল সূত্রে সম্পত্তি লাভ। উচ্চ প্রশিক্ষণের সুবাদে কর্মক্ষেত্রে পদোন্নতি। শ্বাসকষ্ট ও বক্ষপীড়ায় শারীরিক ক্লেশ।
প্রতিকার: সম্ভব হলে গঙ্গাস্নান করবেন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।
 

Kumbhoঅর্থ অপচয়ের সম্ভাবনা বৃদ্ধি। বায়ুপথে ভ্রমণের আশঙ্কা। উচ্চশিক্ষা ও গবেষণামূলক কাজে সাফল্য। সঙ্গীত চারুকলা বিদ্যায় সাফল্য প্রাপ্তি। বহুদিনের আটকে থাকা মামলার নিষ্পত্তির সূচনা।
প্রতিকার: আজকে সাদা রঙের পোশাক ব্যবহার করুন। সুফল পাবেন।
 

Meenকর্মক্ষেত্রে বহু শ্রম ও প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি। সন্তানের আচার আচরণে নজর দেওয়া প্রয়োজন। শত্রুর শক্তিক্ষয়ে দুশ্চিন্তার অবসান। জমি-সম্পত্তি ক্রয়ে শুভ যোগাযোগ।
প্রতিকার: গ্রহবিরূপতা হ্রাস করতে একটি বোতলে দুধ ভরে গোপন স্থানে পুঁতে দিন। প্রতিদিন সেখানে প্রণাম করবেন।