আজকের দিনটি

আজকের দিনটি


ভাগ্য+ চেষ্টা = ফল

mesh

 

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের উপার্জনের ক্ষেত্রে কোনও বাধা নেই।
প্রতিকার: আজকের দিনে  কোনওরকম পরনিন্দা পরচর্চা করবেন না। সকল গ্রহবিরূপতা হ্রাস পাবে।

 

brisho

বিদ্যার্থীদের বাধাবিঘ্ন ঘটবে। কর্মপ্রার্থীদের শুভ সংবাদ আসবে। শেয়ার বা ফাটকায় বিনিয়োগ করা শুভ। কর্ম নিয়ে মানসিক অস্থিরতা থাকবে।
প্রতিকার: রান্নাঘরে আগুন নেভানোর জন্য দুধ ব্যবহার করুন। সমস্যা সঙ্কট থেকে শীঘ্রই মুক্তি পাবেন।

mithun

 

গৃহ পরিবেশ অনুকূল থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতবিরোধ সৃষ্টি হতে পারে। শরীর-স্বাস্থ্য নিয়ে সাময়িক উদ্বেগে থাকতে হবে। মাতার স্বাস্থ্য ভালো যাবে।
প্রতিকার: বাঁদরকে গম ও গুড় খেতে দিন। গ্রহদোষ খণ্ডন হবে।

 

korkot

বিদ্যার্থীদের পরীক্ষার ক্ষেত্রে সাফল্য আসবে। কর্মপ্রার্থীদের কোনও নতুন যোগাযোগ হতে পারে। ব্যবসায় যোগ দিলে শুভ। কোনও বন্ধু বা বান্ধবীর সঙ্গে স্থায়ী যোগাযোগ স্থাপন হবে।
প্রতিকার: আজকে কোনও কথার খেলাপ করবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

singho

রাগ ও জেদ পরিত্যাগ করা দরকার। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ। কর্মক্ষেত্রে তেমন কোনও সমস্যা নেই। পিতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে। গৃহে কোনও শুভ কাজ হতে পারে।
প্রতিকার: আজ কোনও কাজে বেরনোর পূর্বে মিষ্টান্ন খেয়ে বেরবেন। সর্বকার্যে সফলতা পাবেন।

konya

বিদ্যার জন্য স্থানান্তরে যেতে হতে পারে। প্রেম-প্রণয়ে সাফল্য আসবে। বেশি কাউকে বিশ্বাস করা উচিত হবে না। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ।
প্রতিকার: মাথায় শিং ওঠেনি এমন গোরুকে আহার করান। গ্রহদোষ খণ্ডন হবে।

tula

কোনও কারণে সাময়িক হতাশা জাগবে। সন্তানের জন্য দুর্ভাবনা দূর হবে। শেয়ার বা ফাটকায় বিনিয়োগ করা যেতে পারে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে তেমন ভাবনা নেই।
প্রতিকার: একটি কাচের টুকরো নির্জন স্থানে পুঁতে দিন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

brishchik

কর্মরতদের বদলির সম্ভাবনা। ব্যবসায় যেমন উন্নতি হবে তেমনি কিছু সমস্যাও আসবে। সন্তানের কারণে উদ্বেগ হতে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা রাখতে হবে।
প্রতিকার: মাকে প্রণাম করে দিন শুরু করুন। সর্বকার্যে সফলতা পাবেন।

dhonu

ব্যয়াধিক্য হেতু মানসিক অস্থিরতা বাড়বে। পায়ের কোনও রোগ কষ্টদায়ক হতে পারে। কর্মস্থলের পরিবেশ পরিবর্তনশীল হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সখ্যতা বজায় থাকবে।
প্রতিকার: রূপার একটি চতুষ্কোণ টুকরো নিজের সঙ্গে রাখুন। উপকৃত হবেন।

mokor

কর্মরতদের ক্ষেত্রে শুভ। উপার্জনের ধারা অব্যাহত থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাওয়া যাবে। বিনিয়োগ লাভজনক হবে। সম্পদ ক্রয়ের সম্ভাবনা।
প্রতিকার: আজ অনাথ ও দরিদ্রকে দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

kumbho

গৃহের সংস্কার হবে। সন্তানের সাফল্যে গর্বিত হওয়ার যোগ। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। যশ ও সম্মান লাভের যোগ আছে। ভ্রমণ হতে পারে।
প্রতিকার: অন্ধকে আহার করান। গ্রহবিরূপতা খণ্ডন হবে।

meen

বিদ্যার্থীদের সম্ভাব্য ফল নিয়ে হতাশা থাকবে। ব্যবসায় যোগ দেওয়া যেতে পারে। প্রেম-প্রণয়ে শুভাশুভ মিশ্রিত। কর্মরতদের কর্মস্থানে জটিলতা সৃষ্টি হবার সম্ভাবনা।
প্রতিকার: আজকের দিনটা সম্ভব হলে নিরামিষ খাওয়ার খাবেন। অত্যন্ত শুভ ফল পেতে পারেন