আজকের দিনটি

আজকের দিনটি


ভাগ্য+ চেষ্টা = ফল

mesh

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি, প্রিয়জনের বিপথগামিতায় অশান্তি ও মানহানির আশঙ্কা, সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা প্রয়োজন।

প্রতিকার: একটি তামার আংটি ধারণ করুন। গ্রহদোষের তীব্রতা হ্রাস পাবে।

brisho

মেধার বিকাশ ও একাধিক কর্মসংস্থানের সুযোগ। অতিরিক্ত ক্রোধ বিড়ম্বনা ডেকে আনতে পারে। গুরুজনের স্বাস্থ্যে উন্নতি। পুলিসি ঝামেলা, মামলা-মোকদ্দমায় হয়রানি।

প্রতিকার: প্রবাহিত জলস্রোতে বাতাসা দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

mithun

নিকটজনের স্বাস্থ্য সঙ্কটে অর্থব্যয়। পড়াশোনায় প্রত্যাশিত সাফল্য না মেলায় হতাশা বৃদ্ধি। আয়-ব্যয়ের মধ্যে সমতার অভাব। শেয়ার বা ফাটকায় বাড়তি লগ্নি না করাই ভালো।

প্রতিকার: একটি রূপার আংটি ধারণ করুন। গ্রহদোষ দমন হবে।

korkot

অপ্রিয় সত্য কথায় নিকটজনেরও বিরাগ ভাজন হতে পারেন। ঈর্ষাকাতর সহকর্মীর কলকাঠিতে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি। লটারিতে প্রাপ্তিযোগ।

প্রতিকার: রাত্রে শোওয়ার সময় একটি কাচের গ্লাসে জল পূর্ণ করে মাথার কাছে রেখে দিন। সৌভাগ্য বৃদ্ধি হবেই।

singho

সৃষ্টিশীল কাজে বিলম্বিত স্বীকৃতি লাভ। সম্পত্তি-সংস্কারে পড়শির সঙ্গে বিরোধ। কর্ম সূত্রে দূরযাত্রার সুযোগ। মানসিক সন্তুষ্টি তৃপ্তি অধরা।

প্রতিকার: গুড়ের তৈরি জিনিস জলাশয়ে দিন।

konya

কান ও গলার সমস্যায় দুর্ভোগ। দাম্পত্যজীবনে জটিলতা বৃদ্ধি। প্রিয়জনের সাফল্যে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। আত্মীয় বন্ধু সান্নিধ্যে আনন্দ বৃদ্ধি।

প্রতিকার: আজ ধারে কোনও ক্রয়-বিক্রয় করবেন না।

tula

তৃতীয় ব্যক্তিকে কেন্দ্র করে দাম্পত্যজীবনে অশান্তি বৃদ্ধি। কর্মক্ষেত্রে বিশেষ কৃতিত্বের পরিচয়। যৌথ ব্যবসায় ক্ষতির আশঙ্কা। পিতৃ-মাতৃস্থানীয় ব্যক্তির স্বাস্থ্যহানি, মামলা-মোকদ্দমায় জটিলতা বৃদ্ধি।

প্রতিকার: সম্ভব হলে হরিণের চামড়া ঘরে রাখুন। উপকার পাবেন।

brishchik

ভাই-বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধ। গাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। উন্নয়নমূলক কাজে অর্থ ও শ্রমদানের সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি।

প্রতিকার: শিবের পূজা করুন। গ্রহশান্তি বিধান হবে।

dhonu

ব্যবসায় বিপত্তির আশঙ্কা। কর্মক্ষেত্রে উচ্চ-পদাধিকারী ব্যক্তির কুনজরে পড়ায় জটিলতা বৃদ্ধি। প্রেম-পরিণয়ে জটিলতা বৃদ্ধি। তেজস্বিতা ও যুক্তি দ্বারা শত্রু পরাভূত।

প্রতিকার: ভূর্গস্থ জলে স্নান করুন। গ্রহদোষ খণ্ডন।

mokor

দৈহিক, মানসিক বল বৃদ্ধি। শেয়ারে অতিরিক্ত লগ্নি না করাই শ্রেয়। তীর্থ ভ্রমণে শান্তি। শত্রুর মোকাবিলায় সাফল্য। কর্মস্থানে গোলযোগ।

প্রতিকার: সম্ভব হলে গঙ্গাস্নান করবেন। গ্রহ বিরূপতা হ্রাস পাবে।

kumbho

রক্তচাপের হেরফেরে শারীরিক ভাবে হয়রানি। ব্যবসা বৃদ্ধির পরিকল্পনায় সাফল্য। কর্মক্ষেত্রে স্বীকৃতি লাভে সহকর্মীদের ঈর্ষা, পড়াশোনায় সাফল্য।

প্রতিকার: আজকে সাদা রঙের পোশাক ব্যবহার করুন। সুফল পাবেন।

meen

অতিরিক্ত উচ্চাভিলাষে হতাশা বৃদ্ধি। সম্পত্তিঘটিত বিষয়ে জ্ঞাতি বিরোধ। প্রেমে সাফল্য, দাম্পত্যে কলহ, উচ্চশিক্ষা, গবেষণায় সাফল্য লাভ। বলবান শত্রুর মোকাবিলায় অপ্রত্যাশিত সাফল্য।

প্রতিকার: গ্রহবিরূপতা দূর করতে একটি বোতলে দুধ ভরে গোপন স্থানে পুঁতে দিন। প্রতিদিন সেখানে প্রণাম করবেন